ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মহিলা-শিশুসহ নিহত ৮

লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মহিলা-শিশুসহ নিহত ৮

433

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়ার সীমান্ত গেইট এলাকায় যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা-শিশুসহ ৮ জন নিহত ও ১১ জন যাত্রী হওয়ার সংবাদ নিশ্চিত করেছে চিরিংগা হাইওয়ে থানা পুলিশ। আজ ২৮ মার্চ বৃহস্পতিবার রাত ১টায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে রয়েছেন ১ জন শিশু, ২ জন মহিলা ও ৫ জন পুরুষ। আহতদের মধ্যে কয়েকজন আশংকজনক বলে জানা গেছে।

দূর্ঘটনায় নিহত ৮ জনের মধ্যে ৭ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন লোহাগাড়া উপজেলা সদরের সিকদার পাড়ার সিরাজুল ইসলামের পুত্র আফজাল সোহেল (৩০), বাঁশখালীর শেখেরখিল এলাকার মোঃ সিদ্দিকের পুত্র মোঃ সায়েম (২২), চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার বাচ্চু মিয়ার পুত্র নুরুল হুদা (২৫), কক্সবাজারের মহেশখালী জমিরছড়ি এলাকার জাবের আহমদের পুত্র আবদুস শুক্কুর (২৮), কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়ার মোঃ জিসান ওরফে সবুজের স্ত্রী তসলিমা আক্তার (২২), কন্যা সাদিয়া (১৮ মাস) ও শ্বাশুড়ি হাসিনা মমতাজ (৪৫)।

আহতদের মধ্যে রয়েছেন লোহাগাড়া উপজেলা সদরের সিকদার পাড়ার আছহাব উদ্দিন (৩০), কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়ার মোঃ জিসান ওরফে সবুজ, তার কন্যা আবিদা (১৮ মাস) ও আতাউর রহমান (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মহাসড়কের লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া নামক এলাকায় কক্সবাজারমুখী বিলাসবহুল রিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাসের (চট্টমেট্রো-ব-১১-১১৯৬) সাথে বিপরীতমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়েসহ আটজন নিহত হন। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধানক্ষেতে পড়ে যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আমান উল্লাহ সাংবাদিকদের জানান, বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দুর্ঘটনায় মা-মেয়েসহ আটজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে ৭ জনের পরিচয় মিলেছে। তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের কাজ হয়েছে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে, দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকও নিহত হয়েছেন। বাসের চালক ও সহকারীরা পালিয়ে গেছেন। বাস ও মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

biman-ad

সাতকানিয়া ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ইদ্রিস জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। বাসটি রাস্তার পাশে ধানক্ষেতে পড়ে গেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত যাত্রীদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস সরিয়ে নেয়ার কাজ চলছে। তিনি আরো জানান, দুর্ঘটনার পর মাইক্রোবাসে থাকা সিলিন্ডার থেকে গ্যাস বের হতে থাকলে ফায়ার সার্ভিসের একটি দল গাড়িটি অপসারণ করে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!