ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস শ্রমিককে মারধরের প্রতিবাদে যান চলাচল বন্ধ

লোহাগাড়ায় বাস শ্রমিককে মারধরের প্রতিবাদে যান চলাচল বন্ধ

432

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার পদুয়া বাজারে চট্টগ্রাম অভিমুখী একটি বাস থামিয়ে ভাংচুর ও ড্রাইভারকে মারধর করার অভিযোগে বিক্ষুব্ধ শ্রমিকরা বাস চলাচল বন্ধ করে দেয়। আজ ২৭ মার্চ বুধবার রাত সাড়ে ৭টায় একদল উশৃঙ্খল যুবক বাস থামিয়ে এ ঘটনা ঘটায় বলে বাসের ড্রাইভার শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেছেন।

তিনি আরো জানান, কক্সবাজার থেকে তার বাস (চট্টমেট্রো-ব-১১-০৮৭০) গাড়িটি নিয়ে তিনি চট্টগ্রাম যাচ্ছিলেন। পথে ভাড়া নিয়ে এক যুবকের সাথে সুপারভাইজারের কথা কাটাকাটি হয়। পরে যুবকটি পদুয়ায় এ খবর জানিয়ে দেয়। পরে পূর্ব থেকে উৎপেতে থাকা যুবকরা গাড়িটি থামিয়ে তান্ডব চালায় এবং ড্রাইভারকে মারধর করে। স্থানীয় জনপ্রতিনিধি বিষয়টি মিমাংসার উদ্যোগ নেন এবং থানাকে অবহিত করেন।

খবর পেয়ে রাত সাড়ে ৮টায় লোহাগাড়া থানার এসআই বিল্লাল হোসেন একদল ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সুযোগে হামলাকারী ও বাসের যুবক পালিয়ে যায়। পরে গাড়িটি থানায় নিয়ে আসা হয়। এ খবর ছড়িয়ে পড়লে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে রাত পৌনে ৮টায় পুণরায় বিক্ষুব্ধ শ্রমিকরা বাস এলোপাথাড়ি রেখে রাস্তায় প্রতিবন্ধক সৃষ্টি করে। ফলে উভয়দিকের বহু যানবাহন আটকা পড়ে যায়। চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের। বিশেষ করে মহিলা যাত্রীদের।

লোহাগাড়া থানার ট্রাফিক পরিদর্শক মুজিবুর রহমান জানিয়েছেন তিনি এবং কর্তব্যরত অপরাপর ট্রাফিকরা যানবাহন স্বাভাবিক করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ১০টায় পদুয়ার অবস্থা স্বাভাবিক হলেও লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।

যে কোন মুহুর্তে অপ্রীতিকর ঘটনার আশংকায় এলাকায় আতংক বিরাজ করছে বলে স্থানীয় দোকানদাররা আশংকা করছে। তারা অনতিবিলম্বে ব্যবস্থা নিয়ে আরকান সড়কে যান চলাচল স্বাভাবিক করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!