Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ডিস ব্যবসায়ী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

লোহাগাড়ায় ডিস ব্যবসায়ী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মুহাম্মদ রাশেদুল ইসলাম (২৬) নামে ডিস ব্যবসায়ী এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ অক্টোবর) রাত ১২টার দিকে উপজেলার আমিরাবাদ স্কুল রোডস্থ ডিস লাইন নিয়ন্ত্রণ কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে আমিরাবাদ স্কুল রোড সংলগ্ন উকিল পাড়ার আবদুল কাইয়ুমের পুত্র।

নিহতের চাচা কামাল উদ্দিন জানান, গত ১৭ অক্টোবর রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয় ভাতিজা রাশেদুল ইসলাম। পরদিন পাসপোর্ট আনার জন্য চট্টগ্রাম শহরে যাবার কথা ছিল। ওইদিন রাতে তার মোবাইলে ফোন করলেও রিসিভ হয়নি। সোমবার রাতে তার পিতা ডিস লাইন নিয়ন্ত্রণ কক্ষে ঢুকে দেখতে পান ছেলের অর্ধগলিত লাশ খাটে পড়ে আছে। লাশের মাথার পেছনে ও গলায় আঘাতের চিহ্ন দেখা যায়। পরে পুলিশকে খবর দেয়া হয়। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকেলে নামাজে জানাজা শেষে পরিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়েছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ডিস ব্যবসায়ীর লাশ উদ্ধার করে সুরতহাল লিপিবদ্ধ করা হয়। পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!