ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মাকে মারধর করায় মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

মাকে মারধর করায় মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

1506341040
নিউজ ডেক্স : চট্টগ্রামের হাটহাজারীতে মাকে মারধর করার অপরাধে এমদাদুল ইসলাম রিকু (২০) নামে মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালত এক বছরের কারাদণ্ড দিয়েছে।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আক্তার উননেছা শিউলী সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় প্রদান করেন। এমদাদুল ইসলাম রিকু ফতেপুর ইউনিয়নের হেলাল চৌধুরী পাড়াস্থ করতীর বাড়ির মৃত জালাল আহাম্মদের পুত্র।
জানা যায়, এমদাদুল ইসলাম রিকু মাদক সেবনের জন্য তার মা, ভাই ও পরিবারের সদস্যদের প্রায় সময় মারধর এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করতো। তাকে সুস্থ করতে পরিবার থেকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়। ৩ মাস সেখানে অবস্থান করার পর বাড়ি চলে আসে। পরে আবারো সে মাদক সেবনের টাকার জন্য পরিবারের সদস্যদের উপর অত্যাচার শুরু করে। সোমবার মাদকের টাকার জন্য মারধর করলে তার মা বেতুরা বেগম নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিত অভিযোগ দেন।
ইউএনও আক্তার উননেছা শিউলী ইত্তেফাককে বলেন, এমদাদুল ইসলাম রিকুর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*