Home | দেশ-বিদেশের সংবাদ | রেডিসন ব্লু’র ২০ তলা থেকে লাফ দিল যুবক!

রেডিসন ব্লু’র ২০ তলা থেকে লাফ দিল যুবক!

নিউজ ডেক্স : নগরের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর ২০ তলা থেকে পড়ে মারা গেছেন আরিফ কবির (২৪) নামের এক যুবক।

সোমবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।নিহতের সঙ্গে থাকা পরিচয়পত্র সূত্রে পুলিশ জানিয়েছে, আরিফ কবির ঢাকার মোহাম্মদপুর থানার তাজমহল রোডের এনামুল কবিরের ছেলে।

সূত্র জানায়, ২০ তলা থেকে আরিফ ৬ তলায় পড়েছিলেন। সেখান থেকে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত সোয়া ১০টার দিকে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম জানান, হোটেলটির ২০ তলার রেস্টুরেন্ট সংলগ্ন ওপেন স্পেস থেকে আরিফ লাফ দিয়ে আত্মহত্যা করেছে এমনটি জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। আরিফ যে টেবিলে বসে খাবার খেয়েছিল সেখানে কিছু খাবার রয়ে গেছে। তিনি ধীরে ধীরে নাশতা করছিলেন, সময় নিয়ে খাচ্ছিলেন। আকস্মিকভাবে লাফ দেন। উদ্ধারের পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। বাংলানিউজ  

চৌধুরী রেজাউল করিম এক প্রশ্নের উত্তরে বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা, মোবাইলের কল রেকর্ড সংগ্রহসহ তদন্ত করে দেখা হচ্ছে পুরো ঘটনা। আরিফ রেস্টুরেন্টে কাদের সঙ্গে গেছে তাও খতিয়ে দেখা হচ্ছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!