Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপি নির্বাচন বন্ধের পাঁয়তারা করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নির্বাচন বন্ধের পাঁয়তারা করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেক্স : বিএনপি নির্বাচন বন্ধের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ প্রসঙ্গে তিনি বলেছেন, দলটি নির্বাচন বন্ধের পাঁয়তারা করছে। যারা বাসে আগুন দিচ্ছে জনগণ তাদের চিনে ফেলেছে।

শুক্রবার (১১ আগস্ট) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা-১২ আসন ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সাম্প্রতিক সময়ে বাসে অগ্নি সংযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা শুনেছেন এক নেত্রী বলছেন, লন্ডনের নেতা চাচ্ছেন দাউ দাউ (আগুন) করে জ্বালাতে, এরপরই সাভারে দেখলাম এক বাসে আগুন দেওয়া হয়েছে। এরপর অন্যান্য জায়গাতেও আগুন দেওয়া হয়েছে। অগ্নি সন্ত্রাসীরা আবার এক হচ্ছে। তবে বাংলাদেশের মানুষ অগ্নি সন্ত্রাসীদের চিনে ফেলেছে, জনগণই তাদের উপযুক্ত জবাব দেবে। জনগণ আবার প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে। নিরাপত্তা বাহিনী জঙ্গি দমন ও সন্ত্রাস দমনে কাজ করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করে না। আওয়ামী লীগ পেশিশক্তিতে বিশ্বাস করে, গান পাওয়ারে বিশ্বাস করে না, আওয়ামী লীগ বিশ্বাস করে জনতার শক্তিকে। আওয়ামী লীগের সঙ্গে জনগণ রয়েছে।

১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন পালনের সমালোচনা করে মন্ত্রী বলেন, আমরা এটাও দেখেছি, হঠাৎ করে বঙ্গবন্ধুকে যেদিন হত্যা করা হয়েছে, সেদিন খালেদা জিয়া জন্মদিন পালন করে। তার কয়েকটি জন্মদিনের কথা আমরা জানি।

১৫ আগস্টের হত্যাকাণ্ড সম্পর্কে আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি, তাকে কখনও পাব না। কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে বঙ্গবন্ধুর সব স্বপ্ন বাস্তবায়ন করছেন। ১৫ আগস্টে কী হয়েছে আমরা সবাই জানি। কারা হত্যাকাণ্ড ঘটিয়েছিল, কারা মাস্টারমাইন্ড ছিল সবাই জানে। শেখ মনি ও আব্দুর রব সেরনিয়াবাতসহ যাকেই তারা মনে করেছে ঘুরে দাঁড়াবে, তাকেই তারা হত্যা করেছে।

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তিনি বলেন, নারী-পুরুষ একসঙ্গে কাজ করছি বলেই বাংলাদেশের উন্নয়নের গতি দুর্বার।সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*