ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

নিউজ ডেক্স : জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ৪২ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে রবিউল হোসেন রবিকে আহ্বায়ক ও কামরুদ্দীন সবুজকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ফিরোজ, যুগ্ম আহ্বায়ক আরেফিন রিয়াদ, আসাদুজ্জামান সাজ্জাদ, আবদুস সবুর, শেখ মোহাম্মদ হোসেন নয়ন, রাশেদ উদ্দীন, নাঈমুল আলম নাঈম, অলিউল হোসেন রুবেল, শোয়াইবুল ইসলাম চৌধুরী, শাহাদাত হোসেন, রেজাউল করিম মিজান, ফরহাদুল ইসলাম, রাশেদুল কবির, মোহাম্মদ মহিউদ্দীন ও নুর শাহেদ খান রিপন।

এছাড়াও কমিটির সদস্য করা হয়েছে ২৪ জনকে। তারা হলেন, নেজাম উদ্দীন রুবেল, জাহেদ হোসেন, ফয়সাল সিকদার সোহন, মো. সেলিম, শাহাদাত হোসেন জিকু, মহিবুল হক আতিক, নিজাম উদ্দীন, রিফাত উদ্দীন চৌধুরী, রিয়াদ হোসেন, মো. আরিফ, মো. রাসেল, মো. তৈয়ব, আবদুল মান্নান রানা, দিদারুল আলম, পারভেজ হোসেন চৌধুরী, মো. হারুন, মো. মহিন উদ্দীন, মো. মারুফ, মো. জিসান, মহিউদ্দীন সাগর, মিছবাহুল আজিম জুহাইর, আবদুল্লাহ আল নোমান জিহাদ, রিয়াদ হোসাইন, আজিজুল হাসান ও সেকান্দর হোসেন আদিল।

সর্বশেষ ২০১৮ সালের ১ আগস্ট শহীদুল আলমকে সভাপতি ও মোহাম্মদ মহসিনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের দক্ষিণ জেলার আংশিক কমিটি অনুমোদন দিয়েছিলেন ছাত্রদলের তৎকালীন সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান। এ কমিটি ২০২০ সালের ১৫ জানুয়ারি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!