Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় খালা-ভাগ্নি ধর্ষিত, দুই ধর্ষক কারাগারে

সাতকানিয়ায় খালা-ভাগ্নি ধর্ষিত, দুই ধর্ষক কারাগারে

নিউজ ডেক্স : সাতকানিয়ায় খালা-ভাগ্নি ধর্ষিত হওয়ার ঘটনায় পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো মেজবাহ উদ্দিন (২০) ও মো. আলমগীর (১৯)।

গত সোমবার বিকালে উপজেলার এওচিয়া ইউনিয়নের লম্বিনা মার পুকুরের পশ্চিম পাড়ের রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে গিয়ে একই ইউনিয়নের আলীনগর তলি পাহাড় আরিফের মুরগির ফার্ম এলাকায় খালা-ভাগ্নিকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহারমতে, স্কুল পড়ুয়া খালা ও মাদ্রাসায় পড়ুয়া ভাগ্নি মিলে বাড়ির নিকটবর্তী দোকানে পান-সুপারি আনতে যায়। এসময় এওচিয়ার ৫নং ওয়ার্ডের টুডির পাড়ার মো. ইউনুচের পুত্র মেজবাহ উদ্দিন ও কাঞ্চনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বখশীরখীল এলাকার মো. আলমগীর মিলে তাদেরকে জোরপূর্বক সিএনজিচালিত অটোরিকশায় তুলে এওচিয়ার আলীনগর তলি পাহাড়া আরিফের মুরগির ফার্ম এলাকায় নিয়ে যায়। পরে ধর্ষকরা খালা-ভাগ্নিকে সারারাত ধর্ষণ করে সকালে পালিয়ে যায়।

এদিকে, ধর্ষিতাদের পরিবারের সদস্যরা খালা-ভাগ্নিকে আত্মীয়-স্বজনদের বাড়ি সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করার পর পরের দিন বেলা এগারোটার দিকে কান্না করতে করতে ঘটনাস্থল থেকে আসতে দেখে। পরে তাদের মুখে সবকিছু শোনার পর সাতকানিয়া থানায় মামলা দায়ের করা হয়। তারপর পুলিশ গতকাল শুক্রবার রাতে অভিযান চালিয়ে আসামি মেজবাহ উদ্দিন ও মো. আলমগীরকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, ধর্ষিতা খালা-ভাগ্নিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিং সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে আজ শনিবার(১২ ফেব্রুয়ারি) সকালে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!