ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে বিএনপির মিছিলে লাঠিচার্জ : আটক ৬

বান্দরবানে বিএনপির মিছিলে লাঠিচার্জ : আটক ৬

1450525_

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে বান্দরবানে বিএনপির বিক্ষোভ-মিছিলে পুলিশের লাঠিচার্জের ঘটনা ঘটেছে। এতে ১৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় মিছিল থেকে ৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের সঙ্গে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং চিংসহ নেতাদের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ নেতাকর্মীদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিচার্জে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজাসহ অঙ্গ-সংগঠনের ১৮ জন নেতাকর্মী আহত হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, অনুমতি ছাড়া বিএনপি বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশ বাধা দেয়। বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করায় ধাওয়া করে ঘটনাস্থলসহ আশপাশের এলাকা থেকে ৬ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটক নেতাকর্মীরা হলেন- যুবদল নেতা সেলিম রেজা, পৌর যুবদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ কাশেম, কলেজ ছাত্রদলের মো. শাহাদাত, উক্য মারমা, বাপ্পী চাকমা ও মো. ইউসুফ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানে বিএনপি বিক্ষোভ মিছিল বের করে। কিন্তু শান্তি কর্মসূচিতে পুলিশ বাধা দেয় এবং লাঠিচার্জ করেছে। বিএনপির ৬ জন নেতাকর্মীকে আটক করেছে। এটি খুবই দুঃখজনক ঘটনা। আমরা দেশনেত্রীর মুক্তি ও দ্রুত সুচিকিৎসার দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*