Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় আহত কৃষকের মৃত্যু

লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় আহত কৃষকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার চুনতিতে সন্ত্রাসী হামলায় আহত কৃষক আবু জাহেদ (৪০) মারা গেছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু জাহেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাতগড় নয়া পাড়ার মৃত সাহাব মিয়ার পুত্র ও ২ সন্তানের জনক।

জানা যায়, গত শুক্রবার রাত ৯টার দিকে স্থানীয় দোকান থেকে বাড়ি ফেরার পথে সাতঘর ছড়ার ব্রিজ এলাকায় একদল সন্ত্রাসী আবু জাহেদকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ ঘটনায় গত শনিবার (৩১ ডিসেম্বর) আহতের স্ত্রী উর্মি সোলতানা সাদিয়া সাদেকা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় স্থানীয় মো. হারুন (৪২), মো. জাহেদ (২৮), ওমর ফারুক (৩২), মো. রায়হানকে (৩৩) এজাহারনামীয়সহ ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

আহত চাচাতো ভাই মোহাম্মদ নুরুচ্ছাফা জানান, সন্ত্রাসী হামলায় আহত আবু জাহেদ নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনার পর থেকে আসামীদের হুমকি-ধমকিতে আবু জাহেদের পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানান, কৃষক আবু জাহেদ মারা যাবার ব্যাপারে অবগত হয়েছি। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তার উপর হামলা করেছিল প্রতিপক্ষরা। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!