ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে যানজট নিরসনে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা

চট্টগ্রামে যানজট নিরসনে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা

21358

নিউজ ডেক্স : রমজানে চট্টগ্রামের যানজট নিরসনে ভারী যান চলাচলের নিষেধাজ্ঞার সময় বদলে সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত করা হয়েছে।

বুধবার নগর পুলিশের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম নগরীতে সকাল ৮টা থেকে রাত ৮ পর্যন্ত ভারী যান চলাচলে যে নিষেধাজ্ঞা ছিল তা ১১ জুন থেকে সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত করা হয়েছে। এই নিষেধাজ্ঞা ঈদের দিন পর্যন্ত বলবৎ থাকবে।

এ সময়ে সব ধরনের পণ্যবাহী ট্রাক, কাভার্ডভ্যান, প্রাইম মুভারসহ লং ভ্যাহিকেল চলাচল করতে পারবে না এবং পণ্য উঠানামা করতে পারবে না।

বিজিএমইএ ও বিকেএমইএর স্টিকার লাগানো রফতানিযোগ্য গার্মেন্ট পণ্যবাহী যান চলাচলের ক্ষেত্রেও এ নিষেধাজ্ঞা থাকবে বলে জানানো হয়।

এছাড়া বিজ্ঞপ্তিতে বলা হয়, খাতুনগঞ্জে মালামালাবাহী যানগুলো টেরিবাজার দিয়ে প্রবেশ না করে আনসার ক্লাব হয়ে বেলা ২টা থেকে সন্ধ্যা ৭টার আগে ও পরে চলাচল করতে নির্দেশনা দেয়া হয়েছে। বেলা ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সিমেন্ট ক্রসিং থেকে বন্দর ও ইপিজেডগামী সকল ভারী যানবাহনগুলোকে সিমেন্ট ক্রসিং মোড়ে নিয়ন্ত্রণ করা হবে।

একই সঙ্গে ঢাকা থেকে চট্টগ্রাম বন্দরে আসা পণ্যবাহী যানগুলো শহরের ভেতরে প্রবেশ না করে ফৌজদারহাট টোল রোড ব্যবহারের নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*