Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার পুটিবিলায় মো. হারুন অর রশিদ (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গৌড়স্থান উত্তর পাড়ার সোনাছড়ি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হারুন ওই এলাকার আবুল হাসেমের পুত্র ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য মো. ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল মঙ্গলবার দুপুরে খাল থেকে পানি নিয়ে ক্ষেতে সেচ দেয়ার জন্য বৈদ্যুতিক মোটর স্থাপন করে মাদ্রাসা ছাত্র হারুন। এরপর সে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায়। ধারণা করা হচ্ছে, বিকেলে এসে ময়লা আটকে পানির মোটর বন্ধ দেখতে পেয়ে পরিষ্কার করতে যায়। তখন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে।

মাদ্রাসা ছাত্র হারুন রাতেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরদিন ভোরে ঘটনাস্থলে গিয়ে হারুনকে মৃত অবস্থায় দেখতে পান তার মা। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। বিদ্যুৎস্পৃষ্টে নিহত মাদ্রাসা ছাত্রের পারিবারের কারো কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!