ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে চিকিৎসকসহ করোনায় আক্রান্ত ৩

চট্টগ্রামে চিকিৎসকসহ করোনায় আক্রান্ত ৩

নিউজ ডেক্স : বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৬৫ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৩ জন সহ মোট ৪ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেছে। এদের মধ্যে একজন চিকিৎসকও রয়েছেন।

চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে একজন নগরের লালখান বাজার এলাকার, একজন বালুছড়া এলাকার এবং অন্যজন ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। বুধবার (২২ এপ্রিল) রাত ১১ টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩ জন চট্টগ্রাম জেলার এবং ১ জন লক্ষ্মীপুর জেলার বাসিন্দা।

বিআইটিআইডিতে এখন পর্যন্ত সর্বমোট ১ হাজার ৮৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রামে ৪৩ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

বুধবার (২২ এপ্রিল) চট্টগ্রাম বিভাগে আরো ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৩ জন চট্টগ্রাম জেলার এবং বাকি ১ জন লক্ষ্মীপুর জেলার। চট্টগ্রাম জেলার রোগীরা লালখান বাজার, বালুছড়া ও ফটিকছড়ি এলাকার বাসিন্দা।

biman-ad

চট্টগ্রাম সিভিল সার্জন অফিসের তথ্যমতে, আজ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৬৫টি। এ পর্যন্ত চট্টগ্রাম জেলায় মোট করোনা আক্রান্ত ৪৩ জন ও মৃত্যুবরণ করেছেন ৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!