ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে পাহাড়ধসে ঢাবি শিক্ষার্থী নিহত

কক্সবাজারে পাহাড়ধসে ঢাবি শিক্ষার্থী নিহত

sabbir-du-20170722193037

নিউজ ডেক্স : কক্সবাজারের হিমছড়ি এলাকায় পাহাড়ধসে সাব্বির আলম রিদুয়ান (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে হিমছড়ির রংধনু ঝর্ণায় গোসল করার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় তার দুই সহপাঠী আহত হন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত রিদুয়ান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ঢাকার উত্তরার বাসিন্দা নুরু সিকদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোজাম্মেল হক জানান, শনিবার বিকেলে হিমছড়ির রংধনু ঝর্ণায় গোসল করছিল একদল যুবক। হঠাৎ পাহাড় ধসে পড়লে মাটি চাপায় ঘটনাস্থলেই মারা যান সাব্বির। এ ঘটনায় তার সহপাঠী ইব্রাহিম ও চৌধুরী তানভির আলম নামে দুজন আহত হন। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তারা স্বাভাবিক রয়েছেন।

নিহতের সহপাঠী আহত ইব্রাহিম জানান, তারা শুক্রবার কক্সবাজার বেড়াতে আসেন। শনিবার বিকেলে হিমছড়ি-ইনানী ঘুরতে বের হন। এরই মাঝে ঝর্ণার পানি প্রবাহ দেখে সবাই নিচে নেমে গোসল করছিলেন। হঠাৎ পাথরসহ মাটি ধসে তাদের উপর পড়লে সাব্বির চাপা পড়েন। তাদের চিৎকারে পাশে থাকা সেনা সদস্য ও অন্যরা উদ্ধার করে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে পৌঁছানোর পর চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

-জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*