Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আমিরাবাদে মুসল্লী ও শিক্ষার্থীদের মাঝে ‘দশে মিলে করি কাজ’ সংগঠনের মাক্স বিতরণ

আমিরাবাদে মুসল্লী ও শিক্ষার্থীদের মাঝে ‘দশে মিলে করি কাজ’ সংগঠনের মাক্স বিতরণ

image_printপ্রিন্ট করুন

বিজয়ের ৫০তম বর্ষে পদার্পণ উপলক্ষে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান হাজির পাড়ার অন্যতম সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ‘দশে মিলে করি কাজ’ এর উদ্যোগে মাক্স বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার এলাকার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান সিদ্দিক-এ-আকবর (রা.) তালিমুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থী ও মসজিদে খালেদ বিন ওয়ালিদ জামে মসজিদের মুসল্লীদের মাঝে সংগঠনের উপদেষ্ঠা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ চৌধুরীর সৌজন্যে এ মাক্স বিতরণ করা হয়।

মাক্স বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক এম. সাইফুল্লাহ চৌধুরী, মসজিদে খালেদ বিন ওয়ালিদ পরিচালনা কমিটির সেক্রেটারী মো. আবদুল বাকী চৌধুরী ও মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ শফি।

এলাকার মুসল্লী ও শিক্ষার্থীরা উপযুক্ত সময়ে হাতে মাক্স পেয়ে খুবই খুশী। তারা এই সংগঠনের থেকে বার বার প্রয়োজনীয় উপহার সামগ্রী পেয়ে আল্লাহর দরবারে শোকরিয়া আদাল করেন। তারা সংগঠনের সমৃদ্ধি ও সদস্যদের সুস্বাস্থ্য এবং দীঘায়ু কামনা করেন। মাক্স প্রদানের জন্য ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ চৌধুরীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংগঠনের সদস্যরা। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!