ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আধুনগরে দু’মাদক ব্যবসায়ী আটক

আধুনগরে দু’মাদক ব্যবসায়ী আটক

562

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আধুনগরের শীর্ষ দু’মাদক ব্যসায়ীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।  আটক মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলীকে ২৯ সেপ্টেম্বর রাতে। সে আধুনগর উত্তর হরিণা মিয়া পাড়ার মৃত গুরা মিয়ার পুত্র। অপরদিকে পোড়া ফারুককে ৩০ সেপ্টেম্বর ভোরে আটক করা হয়। সে আধুনগর ৮ নং ওয়ার্ডের মৃত আব্দুল মতলবের পুত্র।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা পুলিশের এসআই হেলাল খান ও এএসআই ওয়াসিম মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আধুনগর উত্তর হরিণা  মিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।আটককৃতের বিরুদ্ধে লোহাগাড়া থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী বলেন, মাদক সম্রাট মোহাম্মদ আলী দক্ষিণ চট্টগ্রামের মাদকের গডফাদার। এতোদিন ধরা ছোঁয়ার বাইরে থেকে মাদক পাচার করে আসছে। অবশেষে পুলিশের হাতে আটক হয়।

স্থানীয় ইয়াছিন আরফাত চৌধুরী এলিন বলেন, দীর্ঘদিন ধরে মোহাম্মদ আলী ও তার স্ত্রী পারভিন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। নিষেধ করায় এলাকাবাসীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে মর্মে হুমকী দিয়ে আসছে।

অপরদিকে, আরেক মাদক সম্রাট পোড়া ফারুকের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে ৩০ সেপ্টেম্বর ফজরের নামাজের পর স্থানীয় মুসল্লীরা এলাকার মতব্বরসহ মিলে তাকে বাড়ি হতে আটক করে লোহাগাড়া থানা পুলিশের হাতে সোপার্দ করে। একইদিন তাকে ভ্রামাম্যান আদালতে হাজির করা হয়। আদালত যাচাই-বাচাই পূর্বক তাকে ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

আধুনগর চেয়ারম্যার পাড়ার আব্দুল মজিদ বলেন, ফজরের নামাজের পর সবাই মিলে পোড়া ফারুককে আটক করে থানায় নিয়ে গিয়ে পুলিশের কাছে হস্তান্তর করি।

স্থানীয়রা বলেন, আটক মোহাম্মদ আলী ও পোড়া ফারুক একই এলাকার। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেতো না। বিভিন্ন সময় তারা মামলার ভয় দেখাত। তাদের কারণে এলাকার উঠতি বয়সের ছেলেরা মাদকের ছোবল থেকে রক্ষা পাচ্ছে না। আধুনগরে হাতবাড়ালেই মাদক পাওয়া যায় এমনটা সবার মুখে মুখে।

biman-ad

লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) বলেন, আটককৃত মোহাম্মদ আলীকে গোপন সংবাদের ভিত্তিতে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক দ্রব্যনিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়। অন্যদিকে পোড়া ফারুককে ভ্রাম্যমান আদালত এক বছরের সাজা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!