Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ আহত ৩

লোহাগাড়া প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ আহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ ৩ জন গুরতর আহত হয়েছেন। গত মঙ্গলবার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রশিদের পাড়ায় এ ঘটনায় ঘটে। পরদিন বুধবার বৃদ্ধার পুত্র মিজানুর রহমান থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।

প্রতিপক্ষের হামলায় আহতরা হলেন ওই এলাকার মৃত নওশা মিয়ার স্ত্রী হাজেরা বেগম (৫৬), ছেলে মিজানুর রহমান (২৭) ও পুত্রবধু ফোরকান আরা (৩৫)।

অভিযোগে প্রকাশ, প্রতিপক্ষদের সাথে দীর্ঘদিন যাবত জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনারদিন সকালে বৃদ্ধা হাজেরা বেগম বসতঘরে উঠানে কাজ করছিলেন। এ সময় প্রতিপক্ষরা হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে। তার চিৎকারে ছেলে মিজানুর রহমান ও পুত্রবধু ফোরকান আরা এগিয়ে আসলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অভিযুক্তরা হলেন একই এলাকার মৃত আবুল হাসেমের স্ত্রী ফরিদা বেগম, ছেলে যথাক্রমে আবুল হোসেন (৫০), মো. রিদুওয়ান (২৭) ও মো. আলমগীর (৪০)। তাদের কারো সাথে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় এ ব্যাপারে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!