ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | আজ থেকে একাদশে সর্বশেষ ভর্তি কার্যক্রম শুরু

আজ থেকে একাদশে সর্বশেষ ভর্তি কার্যক্রম শুরু

(ফাইল ছবি)

(ফাইল ছবি)

নিউজ ডেক্স : ২০১৭–২০১৮ শিক্ষাবর্ষে একাদশ (এইচএসসি) শ্রেণিতে অনলাইনে ভর্তির সর্বশেষ আবেদন গ্রহণ করা হচ্ছে আজ ১৩ আগস্ট থেকে। আগামী ১৭ আগস্ট পর্যন্ত ১৫০ টাকা আবেদন ফি জমা দিয়ে পছন্দক্রম অনুসারে সর্বনি¤œ ৭টি এবং সর্বোচ্চ ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে টেলিটক মোবাইলের মাধ্যমে আবেদন করা যাবে।

ভর্তি আবেদনের ফলাফল প্রকাশ হবে আগামী ১৯ আগস্ট। ১৯ আগস্ট থেকে ২২ আগস্টের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। একাদশ শ্রেণির ভর্তির ওয়েবসাইট সূত্রে এসব তথ্য জানা গেছে। একাদশ শ্রেণিতে এটিই সর্বশেষ ভর্তি কার্যক্রম । এরপর আর কোনো ভর্তির সুযোগ থাকবে না। এমনকি ইতিমধ্যে অনলাইনে যাদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে তারা কেউ আর ভর্তি বাতিলের সুযোগ পাবেনা। শুধুমাত্র পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীরা মূল মার্কশিটের ফটোকপিসহ প্রামাণ্য কাগজপত্রসহ সংশ্লিষ্ট বোর্ডে এসে ভর্তি বাতিলের সুযোগ পাবে।

যেসব শিক্ষার্থী এখনো পর্যন্ত কোনো শিক্ষা প্রতিষ্ঠানে অনলাইনে ভর্তির আবেদন করেনি বা আবেদন করেও মনোনীত হয়নি তারাই সর্বশেষ এ ভর্তি কার্যক্রমে অংশ নিতে পারবে। তবে অনলাইন প্রক্রিয়ার বাইরে ম্যানুয়াল পদ্ধতিতে ভর্তির কোনো সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*