ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন শরীফ উল্যাহ

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন শরীফ উল্যাহ

এলনিউজ২৪ডটকম : প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নির্বাচিত হয়েছেন শরীফ উল্যাহ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) জেলা শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এবং সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, ২২ সালের ১২ মে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন শরীফ উল্যাহ। এরপর থেকে উপজেলার প্রশাসনিক কাজের পাশাপাশি প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে কাজ করে গেছেন। এছাড়া গ্রামীণ জনপদের মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ইংরেজি বিষয়ে ভীতি দূর করতে, মনোবল-আত্মবিশ্বাস বাড়াতে ও ভীত মজবুত করতেও কাজ করে যাচ্ছেন তিনি।

ইউএনও শরীফ উল্যাহ জানান, লোহাগাড়ায় যোগদানের পর থেকেই উপজেলাবাসীর সহযোগিতা পেয়েছি। সব কর্মকান্ডে জেলা প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষ আমাকে সহযোগিতা করেছে। সকলের ঐকান্তিক সহযোগিতায় প্রতিটি কাজ করা সহজ হয়েছে। আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি মাত্র। এই পুরস্কার আমাকে কাজের ব্যাপারে আরও দায়িত্বশীল করবে।

এদিকে শিক্ষাবান্ধব ইউএনও শরীফ উল্যাহ শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা তাকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!