Home | দেশ-বিদেশের সংবাদ | ‘৯০ শতাংশ মানুষ হাসিনা সরকারের পতন চায়’

‘৯০ শতাংশ মানুষ হাসিনা সরকারের পতন চায়’

নিউজ ডেস্ক: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীর বিক্রম) বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ স্বৈরাচারী হাসিনা সরকারের পতন চায়। কারণ এই সরকার দেশের অর্থনীতি, স্বাস্থ্য ব্যবস্থা, বিচার বিভাগ এবং নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণরূপে ধ্বংস করেছে।

দেশের প্রতিটি প্রতিষ্ঠান ছাত্রলীগ ও যুবলীগ দ্বারা নিয়ন্ত্রিত। দুর্নীতিতে মানুষ সর্বশান্ত। যুব ও ছাত্র সমাজের ভবিষ্যৎ অন্ধকার।মঙ্গলবার (২৭ ডিসেম্বর) এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

কর্নেল অলি বলেন, স্বাধীনতার সুফল বলতে আমরা পেয়েছি দুর্নীতি, অন্যায়, অবিচার, মিথ্যা মামলা এবং নিপীড়ন। এই অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া প্রয়োজন। কেউ যদি মনে করেন রাজনীতিবীদরা এককভাবে জনগণকে এই অবস্থা থেকে মুক্তি এনে দেবে তা অত্যন্ত দুঃখজনক ও ও বিভ্রান্তিমূলক।

কর্নেল অলি দেশের সাধারণ জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন সবাই মিলে এই নিশিরাতের সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করি। বিজয় কেউ এনে দেবে না। সবাই ঐক্যবদ্ধভাবে বিজয় ছিনিয়ে আনতে হবে।

তিনি আরও জানান, এলডিপি ৩০ ডিসেম্বর বিকাল ৩টায় তেজগাঁওয়ের পূর্বপান্থপথে এলডিপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করবে। মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হবে। এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপনের জন্য সুশৃঙ্খলভাবে, নিয়মনীতি আইন মেনে মিছিলে অংশ নিতে হবে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!