Home | দেশ-বিদেশের সংবাদ | হোটেলে মিলল তরুণ-তরুণীর মরদেহ

হোটেলে মিলল তরুণ-তরুণীর মরদেহ

hotel-20190402175733

নিউজ ডেক্স : রাজধানীর ফার্মগেটের সম্রাট হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে তেজগাঁও থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে হোটেলের সপ্তম তলার একটি রুমের দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো খাটের ওপর ছিল।

পুলিশ জানিয়েছে, নিহত দুজনের মধ্যে তরুণের নাম আমিনুল ইসলাম সজল। তিনি তেজগাঁও কলেজের শিক্ষার্থী ছিলেন। তরুণীর নাম মরিয়ম আক্তার জেরিন। তিনি ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, দুজনের মরদেহ খাটের ওপর পড়েছিল। তাদের মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে।

মাজহারুল ইসলাম জানান, সোমবার স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠেন সজল ও জেরিন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের কোনো সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পুলিশ এসে হোটেল কক্ষের দরজা ভেঙে ওই তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহ দুটি ওই কক্ষের খাটের ওপর পড়েছিল। তাদের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। কারো শরীরেই আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, ওই তরুণ-তরুণীর বিছানার পাশে লাল রঙের ট্যাবলেট পাওয়া গেছে। সেগুলো কীসের ট্যাবলেট সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সজল ও জেরিনের পরিবারকে খবর দেয়া হয়েছে।

‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’ বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!