ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্বর্ণ চোরাচালান মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জগঠন

স্বর্ণ চোরাচালান মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জগঠন

নিউজ ডেক্স : নগরীর সিআরবি সাত রাস্তার মোড় থেকে একশত পিস স্বর্ণের বার উদ্ধার মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত। আজ রোববার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ রায় ঘোষণা করেন।

মহানগর পিপি ফখরুদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চার্জগঠনের মাধ্যমে ১০ আসামির বিরুদ্ধে বিচার শুরু হয়ে গেল। আগামী ২৭ মার্চ থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

১০ আসামি হলেন- ঢাকার লব থানা এলাকার প্রসে সুহা চৌধুরীর ছেলে পংকজ সাহা চৌধুরী (৪০), রাউজানের মৃত হাজী আমিনুল হকের ছেলে মাে. আশরাফুল হক প্র রুবেল (৩৭), নারায়নগঞ্জ সদরের মৃত পরেশ চন্দ্র সাহার ছেলে প্রণয় কুমার সাহা প্ৰঃ লাবু (৫৯), চাদপুরের কচুয়া এলাকার মৃত নারায়ন চন্দ্র সেনের ছেলে বিশ্বজিত কুমার সেন প্রকাশ বসু (৩৯), কুমিল্লার তিতাস এলাকার মৃত নারায়ন চন্দ্র সাহার ছেলে ঘোল চন্দ্র রায় (৩৮) ও লােকনাথ রায় (৪৮), শরিয়তপুরের ডামুড়া এলাকার মৃত হাশেম সর্দারের ছেলে মাে.বিল্লাল হােসেন সর্দার প্র. কাদের (২৮), কুমিল্লার বুড়িচং এলাকার মৃত আবদু মিয়ার ছেলে মাে. রাসেল (২৫), সাতকানিয়ার কেউছিয়ার মৃত আশরাফ মিয়ার ছেলে মো. লােকমান গনি (৪৮) ও রাঙ্গুনিয়ার পদুয়া এলাকার মৃত নুর আহম্মদের ছেলে আমিনুল হক বাবুল (৫৬)।

আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ৩ মার্চ সিআরবি সাত রাস্তার মোড়ে একটি প্রাইভেটকার থেকে একশত পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ তখন গাড়ীটি থামায়। একপর্যায়ে গাড়ীতে থাকা প্রণব কুমার সাহা ও ড্রাইভার বিল্লাল হোসেন পালানোর চেষ্টাও করেন।

এ ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এসআই মো. ইউসুফ ভুঁইয়া বাদী হয়ে গ্রেপ্তার দুজনসহ অজ্ঞাত ৬/৭ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। আদালতসুত্র জানায়, মামলাটি তদন্ত করে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম। তিনি একই বছরের ৩০ জুন এজহারভুক্ত দু’জনসহ মোট জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!