ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সৌদিতে সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

সৌদিতে সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে লোহাগাড়ার যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল ৫টায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত যুবকের ছোট ভাই সৌদি প্রবাসী মনছুর আলম বড় ভাইয়ের মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহত যুবক মো. আলাউদ্দিন (৪৩) লোহাগাড়া সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি সাম্বির পাড়ার মোহাম্মদ আলীর পুত্র ও দুই সন্তানের জনক।

নিহত যুবকের মামাতো ভাই শাহাদাত হোসেন সাজ্জাদ পরিবারের বরাত দিয়ে জানান, আলাউদ্দিন দীর্ঘদিন যাবত ডায়াবেটিসসহ নানা রোগে ভূগছিলেন। সেখানে তিনি সবজির ব্যবসা করতেন। বুধবার সকালে বাসায় অবস্থানকালে হঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হন। বাসার লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ফরিদুল আলম জানান, সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে সৌদি আরবের মদিনায় তার ওয়ার্ডের আলাউদ্দিন নামে এক যুবক মৃত্যুর খবর পরিবারের কাছ থেকে জেনেছেন। তবে অনেকে বলতে শুনা গেছে আলাউদ্দিন স্ট্রোক করে মারা গেছেন। এদিকে, আলাউদ্দিনের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!