ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সেনাবাহিনীর জিপ খাদে পড়ে ১ সৈনিকের মৃত্যু, আহত ৩

সেনাবাহিনীর জিপ খাদে পড়ে ১ সৈনিকের মৃত্যু, আহত ৩

নিউজ ডেক্স : বান্দরবানে থানচি-আলীকদম সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর জিপ খাদে পড়ে ১ সৈনিকের মৃত্যু হয়েছে। এসময় আরও ৩ জন সেনা সদস্য আহত হয়েছে। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানচি-আলীকদম অভ্যন্তরিন সড়কের ২৮ কিলোমিটার এলাকায় থানচি যাওয়ার পথে সেনাবাহিনীর একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলেই একজন সৈনিকের মৃত্যু হয়। নিহতের নাম শিমুল। এসময় আরও ৩ জন সৈনিক আহত হয়েছে। আহতরা হলেন গাড়িচালক কর্পোরাল প্রবীর, সৈনিক ফরহাদ এবং সৈনিক ইব্রাহীম।

খবর পেয়ে সেনাবাহিনী এবং স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে দ্রুত থানচি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আহতদের সেনাবাহিনীর সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সেনাবাহিনীর দায়িত্বশীল কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসআই মো. মহিউদ্দিন জানান, থানচিতে আলীকদম সড়কে সেনাবাহিনীর জিপ গাড়ি খাদে পড়ে ১ জন সৈনিক মারা গেছে। আরও ৩ জন সৈনিক আহত হয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য আহতদের থানচি হাসপাতাল থেকে সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!