Home | দেশ-বিদেশের সংবাদ | সেই সুলতানের বিরুদ্ধে রিকশাচালকের মামলা

সেই সুলতানের বিরুদ্ধে রিকশাচালকের মামলা

নিউজ ডেক্স : রাজধানীর বংশালে রিকশাচালককে নির্যাতনকারী সেই সুলতানের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (১৯ মে) ভুক্তভোগী রিকশাচালক আবদুল হামিদ (৫৫) নিজেই বাদী হয়ে বংশাল থানায় মামলাটি করেন।

এরপর মামলার এজাহার আদালতে পৌঁছলে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তা গ্রহণ করে আগামী ২৯ জুন মামলার তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী রেজা মামুন আসামিকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করেন। এরপর ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালত গ্রেফতার দেখানোর বিষয়ে বৃহস্পতিবার দিন ধার্য করেন।

এর আগে গত ৪ মে রাজধানীর একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারালে পাশ থেকে লোকজন এগিয়ে আসে।

ভিডিওটি দেখে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেয় নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে। এরই পরিপ্রেক্ষিতে ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে আইনের আওতায় আনে। সুলতান আহমেদ নামে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি বংশাল এলাকার বাড়িওয়ালা এবং প্রভাবশালী।

পরদিন (৫ মে) আদালতে তোলা হলে সুলতান আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। তার জামিন শুনানির জন্য আগামী ২৩ মে দিন ধার্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!