ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বাড়ি ফেরার পথে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু

সাতকানিয়ায় বাড়ি ফেরার পথে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু

নিউজ ডেক্স :  সাতকানিয়ায় বজ্রপাতে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম মো. আকিবুল ইসলাম (১৫)। আজ শনিবার (১৭ জুন) বেলা দেড়টার দিকে স্কুল থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে ছদাহা বহনা মুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত স্কুল ছাত্র মো. আকিবুল ইসলাম ছদাহা কেফায়েত উল্লাহ কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও ছদাহা ইউনিয়নের পূর্ব ছদাহা খোর্দ কেঁওচিয়া বহনা মুড়ার মফিজুর রহমানের পুত্র।

ছদাহা ইউপি সদস্য আবদুস ছবুর জানান, স্কুল ছাত্র মো. আকিবুল ইসলাম অর্ধ-বার্ষিকী পরীক্ষা শেষে স্কুল থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। সে বাড়ির কাছাকাছি পৌঁছার পর হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছদাহা কেফায়েত উল্লাহ কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল হোসেন জানান, তীব্র তাপদাহের কারণে স্কুল বন্ধ থাকার সময়ের স্থগিত হওয়া বাংলা পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে আকিব সাইকেল চালিয়ে বাড়ি ফিরে যাচ্ছিল। এসময় বাড়ির কাছাকাছি পৌঁছার পর হঠাৎ বজ্রপাতে সে মারা যায়। তার মৃত্যুতে স্কুল পরিচালনা কমিটি ও সকল শিক্ষক-শিক্ষার্থী শোকাহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!