Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় প্রথম নারী ইউএনও হিসেবে ফাতেমা-তুজ-জোহরা’র যোগদান

সাতকানিয়ায় প্রথম নারী ইউএনও হিসেবে ফাতেমা-তুজ-জোহরা’র যোগদান

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় প্রথম নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ফাতেমা-তুজ-জোহরা। শুক্রবার (৯ জুলাই) তিনি অনুষ্ঠানেভাবে নিজ কর্মস্থলে যোগাদন করেন।

এরআগে চাঁদপুরের হবিগঞ্জ থেকে বৈশাখী বড়–য়া নামে একজনকে পদায়ন করলেও পরে সেটি বাতিল করে জরিমানাকান্ডে ওএসডি হওয়া মো. নজরুল ইসলামকে পদায়ন করা হয়েছিল।

গত সোমবার বিকেলে চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার খন্দকার জহিরুল ইসলাম সাক্ষরিত এ আদেশে তাঁকে সাতকানিয়ায় পদায়ন করা হয়। এরআগে রবিবার বিকেলে জনপ্রশাসন থেকে ইউএনও মো. নজরুল ইসলামকে ওএসডি করে আদেশ জারি করা হয়।

জানা যায়, ফাতেমা-তুজ-জোহরা ৩৩তম বিসিএস ক্যাডারে ২০১৪ সালে মনোহরদী জেলা প্রশাসক কার্যালয়ে এসিল্যান্ড হিসাবে যোগদান করেন। পরবর্তীতে সিলেটের বিশ্বনাথ উপজেলা তিনি ই-নামজারীতে বিশেষ ভূমিকা রাখেন এবং সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে সম্মানীত হোন। ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় কার্যালয় হতে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি পদায়ন হন। ব্যাক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী। লক্ষীপুর জেলা তার গ্রামের বাড়ি। তার স্বামীও বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!