ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ইউপি সদস্যকে ফাঁসাতে গিয়ে ধরা!

সাতকানিয়ায় ইউপি সদস্যকে ফাঁসাতে গিয়ে ধরা!

নিউজ ডেক্স : সাতকানিয়া থানার আমিলাইশ ইউনিয়ন পরিষদের এক সদস্যের বাড়িতে অস্ত্র রেখে ফাঁসানোর চেষ্টায় মো. জয়নাল আবেদীন নদবী (৩৬) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক মো. জয়নাল আবেদীন নদবী একই এলাকার দক্ষিণ আমিলাইশ মৃত অলি আহমদের ছেলে।

সোমবার (২২ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

তিনি জানান, আমিলাইশ ইউনিয়নের লোকমান হাকিম মেম্বারের নির্মাণাধীন দোতলা বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য এবং অস্ত্র রয়েছে এমন তথ্যের ভিত্তিতে রোববার রাত সোয়া ৯টার দিকে অভিযান চালিয়ে নিচতলায় বাথরুমের ছাদের (ফলস ছাদ) উপর থেকে গামছায় পেঁচানো অবস্থায় একটি দেশি কাঠের বাঁটযুক্ত ওয়ান শ্যুটার গান এবং ২টি কার্তুজ উদ্ধার করা হয়। আগ্নেয়াস্ত্রটি লোকমান হাকিম মেম্বারকে ফাঁসানোর জন্য কৌশলে তার নির্মাণাধীন বাড়িতে রাখা হয়েছিল। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সংবাদদাতা মো. জয়নাল আবেদীন নদবী স্বীকার করে যে, পূর্বশত্রুতার কারণে বাড়ির মালিক মো. লোকমান হাকিমকে ফাঁসানোর জন্য অস্ত্র ও গুলি ২দিন আগে ওই বাড়ির ছাদ দিয়ে ঢুকে নিচতলায় বাথরুমের ছাদের (ফলস ছাদ) উপর সে রেখেছিল। বিস্তারিত ঘটনা জেনে র‌্যাব-৭, চট্টগ্রাম আগ্নেয়াস্ত্রের সংবাদদাতা মো. জয়নাল আবেদীনকে আটক করে।

তিনি জানান, জয়নাল স্বীকার করে যে, যেকোনো কারণে ইউপি সদস্য লোকমান হাকিমের উপর সে সংক্ষুব্ধ ছিল। যার কারণে লোকমান হাকিমকে উচিত শিক্ষা ও অস্ত্র দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করে। আটক জয়নালকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!