ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তের গুলি

সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তের গুলি

নিউজ ডেক্স : সাতকানিয়ায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তরা গুলি ছুড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাতে উপজেলার নলুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মহিউদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন নলুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব গাটিয়াডেঙ্গার মালিক বাড়ি এলাকার মৃত আমজাত হোসেনের পুত্র।

নলুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মহিউদ্দিন বলেন, “ঘটনার দিন রাত দুই টার দিকে বিদ্যুৎ চলে যায়। তখন অতিরিক্ত গরম লাগার কারণে আমার রুমের একটি জানালা খুলে দিই। এরপর ঘরের মূল দরজা খুলে দিয়ে বসি। কিছুক্ষণ পর ঘরের বাইরে একাধিক কুকুরের ঘেউ ঘেউ আওয়াজ শুনে দরজা বন্ধ করে ঘরের ভেতর ঢুকে পড়ি। আমি দরজা বন্ধ করার ঠিক কয়েক মিনিট পর বিকট শব্দ শুনি। পরে দেখি আমার ঘরের দরজা ভেদ করে একটি গুলি দেয়ালে এসে লেগেছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি আমি সাতকানিয়া থানার ওসিকে জানাই।”

মহিউদ্দিন আরো বলেন, “আমাদের একই এলাকার মো. ফারুক প্রকাশ টাইগার ফারুক, জোবাইর, শহীদ, জামশেদ ও রিয়াদসহ কিছু সন্ত্রাসী দীর্ঘদিন ধরে আমার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদার দাবিতে ইতিপূর্বে তারা দিনদুপুরে আমার বুকে অস্ত্র তাক করে গুলি চালাতে চেয়েছিল। জীবন বাঁচাতে বিভিন্ন সময়ে তাদেরকে চাঁদা দিয়েছি কিন্তু তাদের চাহিদা মোতাবেক দিতে পারিনি। ফলে তারা সব সময় আমাকে হুমকি দিতো। এছাড়া বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি সদস্য পদে নির্বাচন করেছি। তারা আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দিয়েছিল। ভোটের পরের দিন আমার বাড়িতে গিয়ে ১০-১২ রাউন্ড গুলি ছুড়েছিল। আমি ধারণা করছি তারাই শনিবার রাতে আমার বাড়িতে গুলি ছুড়েছে।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, “স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিনের বাড়িতে গুলি ছোড়ার খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনও (আজ রবিবার রাত ৮ টা) আমরা এলাকায় অবস্থান করছি। ঘটনার সাথে কারা জড়িত থাকতে পারে সেই বিষয়টি আমরা খতিয়ে দেখছি।” এছাড়া অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!