ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ঘাস কাটতে বাধা, বন্দুক নিয়ে ইউপি সদস্যকে তাড়া

সাতকানিয়ায় ঘাস কাটতে বাধা, বন্দুক নিয়ে ইউপি সদস্যকে তাড়া

নিউজ ডেক্স: জমিতে ঘাস কাটতে বাধা দেওয়ায় আবদুল মান্নান নামে সাবেক এক ইউপি সদস্যকে বন্দুক নিয়ে মারতে তাড়া করেছে চার যুবক। শনিবার (২০ জানুয়ারি) এমন ঘটনা ঘটেছে সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের মাদারবাড়ি ৯ নম্বর ওয়ার্ডে।

এঘটনায় অভিযুক্ত চার যুবককে ধরে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।  আটককৃতরা হলেন- শাহাদাত হোসেন মিশু, জাসেদ বিন সাদেক, ফয়সাল উদ্দিন ও মোহাম্মদ সানজিদ।
স্থানীয়রা জানান, সাবেক ইউপি সদস্য আবদুল মান্নান নিজের জমিতে ঘাস চাষ করেন। কিন্তু তাকে না জানিয়ে শাহাদাত হোসেন মিশু নামে একজন তার চাষ করা ঘাসগুলো কেটে নিয়ে যাচ্ছেন। ঘাস কাটতে বাধা দেওয়ায় আব্দুল মান্নানকে গুলি করার হুমকি দেয়। ঘণ্টা খানেক না যেতেই শাহাদাত অস্ত্রশস্ত্রসহ ১০-১২ জনকে নিয়ে আব্দুল মান্নানকে তাড়া করে। পরে তিনি (আব্দুল মান্নান) পালিয়ে গেলে স্থানীয়রা তাদের ধরে পুলিশে সোপর্দ করে।

সাবেক ইউপি সদস্যকে গুলি নিয়ে তাড়া করার বিষয়টি স্বীকার করলেও গণমাধ্যমে বক্তব্য দিতে রাজি হননি স্থানীয় ইউপি সদস্য মো. মহসিন। ।

সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর বলেন, অস্ত্রসহ চারজনকে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। ঘাস কাটকে বাধা দেওয়ায় এক সাবেক ইউপি সদস্যকে তাড়া করেছে তারা। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যক্তি। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!