Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ইয়াবাসহ ইউপি সদস্যের স্ত্রী গ্রেপ্তার

সাতকানিয়ায় ইয়াবাসহ ইউপি সদস্যের স্ত্রী গ্রেপ্তার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় এক ইউপি সদস্যের স্ত্রীকে বসতঘর থেকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতের নাম শায়লা সাবরিন মিতু (৩৪)।

এসময় তার কাছ থেকে ১৮ হাজার ৩শ’ ৩০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। গতকাল শনিবার রাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের সিকদার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য উত্তর মাদার্শা সিকদার পাড়ার মোজাম্মেল হক ইকবালের বসতঘরে বিক্রির জন্য ইয়াবা মজুদ রাখার বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতুর কাছ থেকে ১৮ হাজার ৩শ’ ৩০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের পর স্বামী মোজাম্মেল হক ইকবালের সহযোগিতায় বিভিন্ন সময়ে কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রির কথা স্বীকার করেন শায়লা সাবরিন মিতু। এ ঘটনায় সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত শায়লা সাবরিন মিতুকে র‌্যাব গতকাল রবিবার রাতে থানায় হস্তান্তর করে। আজ সোমবার(৮ আগস্ট) তাকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!