Home | দেশ-বিদেশের সংবাদ | সন্দ্বীপে অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার, গ্রেপ্তার ২

সন্দ্বীপে অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার, গ্রেপ্তার ২

44775308_2257415247662315_6339543007896797184_n

নিউজ ডেক্স : চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর গ্রামে অস্ত্র তৈরির একটি কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রহমতপুর ধলই পাড়ায় সন্ত্রাসী কালা মনিরের বাড়িতে সন্দ্বীপ থানা পুলিশের অভিযানকালে এ কারখানার সন্ধান পাওয়া যায়।

কালা মনিরের বসতঘর লাগোয়া লাকড়ির ঘরে ওই কারখানা থেকে পাঁচটি এলজি, ২০টি পাইপ গান, লেদ মেশিন, ড্রিল মেশিন, জেনারেটর ও কিছু কাটা পাইপসহ অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করা হয়। ২০৫ পিস ইয়াবা বড়িও উদ্ধার করে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন সীতাকুণ্ডু সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা। পুলিশের উপস্থিতি টের পেয়ে কালা মনির ও তার সঙ্গীরা আগেই পালিয়ে যায়। কালা মনিরের স্ত্রী হীরামনিকে গ্রেপ্তার করা হয়। পরে ৫ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে অভিযান চালিয়ে কালা মনিরের অন্যতম সহযোগী সন্ত্রাসী সাইফুলকে একটি একনলা বন্দুকসহ গ্রেপ্তার করে পুলিশ। সাইফুল যুবলীগকর্মী বাবলু হত্যা মামলার আসামি।

সন্দ্বীপ থানার ওসি মো. শাহজাহান বলেন, কালা মনির সন্দ্বীপ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাবল মার্ডার, মার্ডার, অপহরণ, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের ১০টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!