Home | ব্রেকিং নিউজ | শিক্ষার্থীকে সিএনজিচালকের মারধর, চবির ফটকে তালা

শিক্ষার্থীকে সিএনজিচালকের মারধর, চবির ফটকে তালা

নিউজ ডেক্স : অতিরিক্ত ভাড়া চাওয়ায় তর্কে জড়িয়ে সিএনজিচালকের মারধরের শিকার হয়েছেন এক শিক্ষার্থী। এ ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মূল ফটকে তালা দিয়েছেন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে অবস্থান নেন আন্দোলনকারীরা। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেলক্রসিং এলাকায় মারধরের শিকার হন ওই শিক্ষার্থী।

মারধরের শিকার সুমিত মণ্ডল চবির আধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। এছাড়া তিনি শাখা ছাত্রলীগের উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারী।  

প্রত্যক্ষদর্শী নাইম আরাফাত বলেন, গতকাল (২০ আগস্ট) বিশ্ববিদ্যালয় থেকে ভাটিয়ারী যাওয়ার জন্য এক ভর্তীচ্ছুর অভিভাবকের কাছ থেকে দেড় হাজার টাকা দাবি করে এক সিএনজিচালক। তখন সুমিত মণ্ডল এর প্রতিবাদ করেন। আজ বিকেল পাঁচটার দিকে রেলক্রসিং এলাকার একটি দোকানে চা খাচ্ছিলাম সুমিত এবং আমি। এ সময় গতকালের ঘটনার জেরে ওই সিএনজি চালকসহ কয়েকজন আমাদের ওপর হামলা চালান।  

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া সন্ধ্যা বলেন, আমরা তাদের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করছি। ফটক খুলে দেওয়া হয়েছে। এখন সবকিছু স্বাভাবিক। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!