ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া বিএনপি নেতা রুমি’র রহস্যজনক মৃত্যু

লোহাগাড়া বিএনপি নেতা রুমি’র রহস্যজনক মৃত্যু

326

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম মহানগরী বহদ্দারহাট এলাকায় লোহাগাড়ার চুনতি ইউনিয়ন বিএনপি নেতা ওবাইদুল আবছার রুমি (৬২) নিজ বাসভবনে গত ১৯ জুলাই সকাল ১১টায় মৃত্যুবরণ করেছেন। তাঁর মৃত্যুকে ঘিরে রহস্যের ধুমড়োজাল সৃষ্টি হওয়ায় চান্দগাঁও থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য একইদিন মর্গে প্রেরণ করেছেন।

আজ ২০ জুলাই সন্ধ্যায় চুনতি সীরত ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। গত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নূর মোহাম্মদ সূত্রে এ সংবাদ জানা গেছে। তিনি জানান, রুমি টানা ১০ বৎসর চুনতি ইউনিয়ন বিএনপি’র সভাপতি দায়িত্ব পালন করেন। বহাদ্দার হাট এলাকায় তার নিজস্ব ভবনে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন তার স্ত্রী বাসার বাইরে ছিলেন। রুমি একাই বাসায় অবস্থান করছিলেন। পরবর্তীতে তার স্ত্রী তাকে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে চান্দগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে চলে আসেন। নিহত রুমির গলায় একটি কালো চিহ্ন দেখতে পেয়ে লাশ সুরতহাল শেষে পুলিশ মর্গে প্রেরণ করেন।

এ সংক্রান্ত চান্দগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে প্রকাশ। মৃত্যুকালে রুমি স্ত্রী, ২ সন্তান, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। রুমির মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তিনি বিভিন্ন ব্যবসায়ী লেনদেনের কারণে হতাশাগ্রস্ত ছিলেন বলে নূর মোহাম্মদ সূত্রে জানা গেছে।

সূত্র- সাংবাদিক মোঃ জামাল উদ্দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!