ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসায় সাইফুলের শারিরীক অবস্থা দিন দিন উন্নতির দিকে

লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসায় সাইফুলের শারিরীক অবস্থা দিন দিন উন্নতির দিকে

এলনিউ২৪ডটকম : উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় গুরতর আহত হওয়ার সাইফুল ইসলাম বর্তমানে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু সহায়তায় ও চিকিৎসকদের আন্তরিকতায় তার শারিরীক অবস্থা দিন দিন উন্নতির দিকে। গত ২৮ এপ্রিল সাইফুলের অক্সিজেন সাপোর্ট ও রাইচ টিউব খুলে নেয়া হয়েছে। বর্তমানে তিনি স্বাভাবিকভাবে শ্বাস ও খাবার গ্রহণ করতে পারছেন বলে হাসপাতাল সূত্র জানিয়েছেন।

জানা যায়, গত ২১ এপ্রিল থেকে তিনি লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এক মাস চিকিৎসাধীন থেকে তার শারিরীক অবস্থার আশানুরূপ উন্নতি না দেখে পরিবারের লোকজন তাকে গ্রামের বাড়ি লোহাগাড়ায় নিয়ে আসেন। একইদিন সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে লোহাগাড়ার একাধিক হাসপাতালে নিয়ে গেলেও তারা চিকিৎসাসেবা দিতে অপরাগতা প্রকাশ করেন বলে পরিবারের দাবী। এতে পরিবারের লোকজনের মাঝে আতংক দেখে দেয়। এমন সংবাদ সমাজকর্মী আরমান বাবু রোমেলের কাছে পৌঁছলে মানবিক দিক বিবেচনা করে সড়ক দূর্ঘটনায় আহত সাইফুল ইসলামের চিকিৎসাসেবায় এগিয়ে আসেন তিনি। তাৎক্ষণিক অসুস্থ সাইফুল ইসলামকে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে নিয়ে আসতে বলেন এবং সাথে সাথে চিকিৎসাসেবা শুরু করেন। বর্তমানে সাইফুল ইসলামের শারিরীক অবস্থার উন্নতির দিকে।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, সড়ক দূর্ঘটনায় আহত সাইফুল ইসলামকে গত ২১ এপ্রিল থেকে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে ফ্রি চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। তার জন্য ১৯ টি অক্সিজের সিলিন্ডার ব্যয় করতে হয়েছে। হাসপাতালের চিকিৎসকরা আন্তরিকতা নিয়ে চিকিৎসাসেবা দেয়ায় আল্লাহ রহমতে তার শারিরীক অবস্থান দিন দিন উন্নতি হচ্ছে। গত ২৮ এপ্রিল অক্সিজেন সাপোর্ট ও রাইচটিউব খুলে নেয়া হয়েছে। বর্তমানে তিনি স্বাভাবিকভাবে শ্বাস নিতে ও খাবার গ্রহণ করতে পারবেন। আমরা চেষ্টা করবো চিকিৎসাসেবা দিয়ে সাইফুলকে যেন তার পরিবারের কাছে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দিতে পারি। সকলে সাইফুলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করবেন।

অপরদিকে, সড়ক দূর্ঘটনায় আহত পিতার ঔষধপত্রের যোগান দিতে অবুঝ শিশুরা ভিক্ষা করছে এমন সংবাদে এগিয়ে এলেন দুই পুলিশ কর্মকর্তা। গত ২৭ এপ্রিল লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে এসে আহত সাইফুল ইসলামের চিকিৎসার খোঁজখবর ও আর্থিক সহায়তা প্রদান করেন সাতকানিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা। ২৯ এপ্রিল হাসপাতালে এসে চিকিৎসার খোঁজখবর ও আর্থিক সহায়তা প্রদান করেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকের হোসাইন মাহমুদ।

সাইফুল ইসলামের পরিবারের সমাজকর্মী আরমান বাবু রোমেলসহ দুই পুলিশ কর্মকর্তা যেই মানবিকতা ও মহানুভতা দেখিয়েছেন এজন্য তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া অসহায় সাইফুল ইসলামের চিকিৎসাসেবায় সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহায়তা কামনা করেছেন তার পরিবার।

উল্লেখ্য, গত ২১ মার্চ চুনতি জাঙ্গালিয়া এলাকায় এক ভয়াবহ সড়ক দূর্ঘটনায় লেগুনার ড্রাইভারসহ ১৭ জন যাত্রীর মধ্যে ১৫ জন মারা যান। এরমধ্যে আহত সাইফুল ছাড়া অন্যজন হলেন চুনতির আকতার হোসাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!