ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | অধ্যক্ষ সোলাইমান কাসেমী রহমানিয়া প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

অধ্যক্ষ সোলাইমান কাসেমী রহমানিয়া প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের তেলিবিলা রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০ জুন ২০২৩ (মঙ্গলবার) স্কুল হল রুমে কমিটির সকল সদস্যদের সম্মতিতে ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম মনির উদ্দিনের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ ও পিএইচডি গবেষক অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী।

ম্যানেজিং কমিটির নির্বাচনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবদুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাস্টার আবদুচ ছালাম, চরম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, নব-নির্বাচিত সহ সভাপতি মুহাম্মদ আবদুল কাইয়ুম, উচ্চ বিদ্যালয় সদস্য মোহাম্মদ আবদুস সালাম, ইউপি সদস্য মোহাম্মদ মিয়া,অভিভাবক সদস্য মোহাম্মদ ইসহাক কোম্পানী, মোহাম্মদ ইউনুস সওদাগর, জোসনা আক্তার, পারভীন আক্তার, বিদ্যোসাহী সদস্য ফারজানা আক্তার তানিয়া, শিক্ষক প্রতিনিধি রিতা চৌধুরী, বিদ্যালয়ের শিক্ষক তৌহিদ হোসাইন টিপু, শাহেদা আক্তার, স্নিগ্ধা দাশ প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী বলেন, বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা ও অবকাঠোমোগত মানোন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করবো। এসময় তিনি সম্মানিত শিক্ষক-শিক্ষিকা ও এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন। উক্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ায় চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ সদস্য প্রফেসর ড.আল্লামা আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী ও চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মুহাম্মদ হেলাল উদ্দিনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে নতুন ও পুরাতন ম্যানেজিং কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। -বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!