ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

লোহাগাড়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্যাহ।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম. ইব্রাহিম কবির। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান, ইউপি চেয়ারম্যান যথাক্রমে নুরুচ্ছফা চৌধুরী, বিজয় কুমার বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে আকতার আকতার আহমদ সিকদার, নুরুল ইসলাম, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রীনিবাস দাশ সাগর, আ.লীগ নেতা এইচ. এম. গণি স¤্রাট, প্রধান শিক্ষক সামশুল আলম, শিক্ষক গোপাল কান্তি বড়ুয়া ও মডেল মসজিদের খতিব মাওলানা আবদুল গফুর।

সভায় বক্তারা বলেন, সামাজিক সম্প্রীতি রক্ষায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সামাজিক সম্প্রীতি বিনষ্ট হয় এমন কোন কাজ যাতে কেউ করতে না পারে সেদিকে বিশেষ খেয়াল রাখবে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবের বিষয়ে সর্বোচ্চ সজাগ থাকতে হবে। যত দ্রুত সম্ভব সত্য তথ্য প্রকাশ করতে হবে। গুজব সৃষ্টিকারী, সামাজিক বিশৃঙ্খলাকারী, অন্যায়, অপকর্ম, নারী ও শিশু নির্যাতন, মাদক, কিশোর গ্যাং ইত্যাদি প্রতিরোধে সকলকে যার যার অবস্থানে থেকে কার্যকর ভূমিকা পালন করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শিক্ষার্থী, ইমাম-মুয়াজ্জিন, রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ সকলকে সামাজিক সম্প্রীতি রক্ষায় নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

সম্প্রীতির সমাবেশে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তারা, সাংবাদিক, বিভিন্ন ধর্মের নেতৃবৃন্দসহ সকল স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!