ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় লাখ টাকায় মেয়ের স্বামীকে খুন করতে ৪ খুনি ভাড়া

লোহাগাড়ায় লাখ টাকায় মেয়ের স্বামীকে খুন করতে ৪ খুনি ভাড়া

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় প্রবাসী মনছুর আলী (২৭) হত্যাকান্ডে সরাসরি জড়িত ছাবের আহমদ (৫০) নামে এক ভাড়াটে খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ মার্চ) গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ছাবের আহমদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব পহরচান্দা এলাকার ইবনে আমিনের পুত্র। তারা স্বীকারোক্তি মতে ঘটনাস্থলের অদূরে একটি খাল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গ্রেপ্তার নিহত প্রবাসীর শ্বাশুড়ি ছায়েরা খাতুন, শালিকা রুমন্নান আক্তার, ভাড়াটিয়া খুনি ছাবের আহমদকে বুধবার আদালতে সোপর্দ করা হয়। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া তদন্তে নিহত প্রবাসীর স্ত্রী রিনা আক্তার হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সত্যতা পাওয়া যায়নি। তাই তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে। পরবর্তী তদন্তে হত্যাকান্ডে তার জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে মামলায় অন্তর্ভূক্তিসহ পুণরায় গ্রেপ্তার করা হবে।

নিহতের ভাই খোরশেদ আলম জানান, বুধবার ময়নাতদন্ত শেষে প্রবাসী মনছুর আলীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। একইদিন সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে সামাজিক করবস্থানে দাফন করা হয়েছে। সুষ্ঠু তদন্তপূর্বক তার ভাইয়ের হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, নিহত প্রবাসীর শ্বাশুড়ি ছায়েরা খাতুনকে জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ভাড়াটিয়া খুনি ছাবের আহমদকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত দা একটি খাল থেকে উদ্ধার করা হয়েছে। মেয়ের স্বামীকে হত্যা করতে ১ লাখ টাকার বিনিময়ে ৪ ভাড়াটিয়া খুনি ভাড়া করেন শ্বাশুড়ি ছায়েরা খাতুন। গত ১ মার্চ শ্বশুর বাড়ি যান প্রবাসী মনছুর আলী। রাতে ওৎপেতে থাকা ভাড়াটে খুনিরা শ্বশুর বাড়ির ভেতর দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত হবার পর শ্বশুর বাড়ির থেকে আনুমানিক ৩শ গজ দূরে এক ঝিরিতে ওই প্রবাসীকে মাটিচাপা দেয় খুনিরা।

এসআই শরিফুল ইসলাম জানান, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সাথে নিহত প্রবাসী মনছুর আলীর বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে শ্বাশুড়ির ভাড়া করা খুনিদের হাতে খুন হন মেয়ের স্বামী। হত্যকান্ডে সরাসরি জড়িত অন্যদেরও গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে। উক্ত ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পহরচান্দা ছোট ধলিবিলা হাসনা ভিটার পাহাড়ি টিলার এক ঝিরি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রবাসী মনছুর আলী একই ওয়ার্ডের পহরচান্দা সেকান্দার পাড়া এলাকার ফরিদ আহমদের পুত্র ও ২ সন্তানের জনক। গত ২৮ ফেব্রুয়ারি তিনি দুবাই থেকে দেশে আসেন। পরদিন তিনি নিখোঁজ হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!