ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

লোহাগাড়ায় রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় বাসের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের তেওয়ারী হাট বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের আনুমানিক বয়স ৬০ বৎসর। তার নাম-ঠিকানা জানাতে অনিচ্ছুক স্বজনরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে রাস্তা পার হবার সময় কক্সবাজারমুখি তিশা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ওই বৃদ্ধকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। দূর্ঘটনার পর বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাস্থলে পুলিশ আসার আগেই নিহত বৃদ্ধের মরদেহ স্বজনরা নিয়ে যায়।

নিহতের নিকটাত্মীয় জনৈক মো. আলমগীরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত বৃদ্ধের মরদেহ দাফন করা হয়েছে বলেও জানায়। বৃদ্ধের নাম-ঠিকানা জানতে চাইলে তিনি নিহতের ছেলে বাচ্চু মিয়ার মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলেন। তবে একাধিবার চেষ্টা করেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, বাসের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হওয়ার সংবাদ শুনেছি। তবে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারো মরদেহ পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!