ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

590

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলার আমিরাবাদ পুরান বিওসি এলাকায় ‘এলাকার সর্বস্তরের জনসাধারণ’র উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এরশাদ হোসাইন, য্বুলীগ নেতা খানে আলম, কামাল উদ্দিন, রেজাউল করিম ও মোঃ সেলিমসহ এলাকার প্রায় দু’শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা বাদশা খালেদ মুঠোফোনে জানান, ভ্রাম্যমান আদালতের উপর হামলার ঘটনার সাথে তিনি সম্পৃক্ত ছিলেন না। তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর বুধবার আমিরাবাদ ইউনিয়নের পশ্চিম হাজারবিঘা এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এ সময় মাটিভর্তি একটি ডাম্পট্রাক ও ২ শ্রমিককে আটক করে নিয়ে আসার সময় উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শিশির স্বপন চাকমা ও সার্ভেয়ার সহায়ক কর্মচারী সাজ্জাদ হোসেনের উপর হামলার করে শ্রমিকরা। এ ঘটনার ব্যাপারে একইদিন যুবলীগ নেতা বাদশা খালেদসহ ৪ জনকে অভিযুক্ত করে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!