ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মালবাহী লরীর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩

লোহাগাড়ায় মালবাহী লরীর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে মালবাহী লরীর ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর ৩ জন আহত হয়েছেন। রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের রাজঘাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম সাখাওয়াত হোসেন (২৪)। তিনি একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের দর্জিপাড়ার আবদুল মান্নানের পুত্র। আহতরা হলেন, উপজেলার পদুয়া ইউনিয়নের নাওঘাটা এলাকার মুহাম্মদ ইসমাঈলের পুত্র জাহেদুল ইসলাম (২২), একই ইউনিয়নের আলী সিকদার পাড়ার টুনু মিয়ার পুত্র সাইফুল ইসলাম (১৮) ও আমিরাবাদ ইউনিয়নের মতোয়াল্লী বাড়ির মো. মুসার পুত্র মো. ফরহাদ (২২)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হতাহতরা একে অপরের বন্ধু। তারা ২টি মোটরসাইকেল যোগে পদুয়া থেকে আমিরাবাদ ষ্টেশনের দিকে আসছিলেন। এ সময় ঘটনাস্থলে কক্সবাজারমুখী মালবাহী একটি লরী তাদেরকে পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সাখাওয়াত হোসেন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পরই মালবাহী লরী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তাই লরী গাড়িটি আটক করা সম্ভব হয়নি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আবদুল্লাহ আল রিজওয়ান জানান, সড়ক দূর্ঘটনায় আহতদেরকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আশংকাজনক অবস্থায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তবে ঘটনাস্থলে হতাহতদের কিংবা দূর্ঘটনা কবলিত গাড়ি কিছুই পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!