Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

লোহাগাড়ায় মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় শারমিন আক্তার (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় ইউনিয়নের গৌড়স্থান নয়াপাড়ার রাবার ড্যামের পাশে খামার বাড়িতে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শারমিন আক্তার ওই এলাকার নুরুল আলম প্রকাশ খুলু মিয়ার মেয়ে ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মুহাম্মদ ইউনুছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাছের ডালের সাথে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের পিতা নুরুল আলম জানান, পরিবারের সকলে কাজে ব্যস্ত ছিলেন। মেয়েকে অনেকক্ষণ দেখতে না পেয়ে খোঁজাখুজি করেন। এক পর্যায়ে বাড়ির পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পান। তার মেয়েকে কে বা কারা পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলে রেখেছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ওড়না প্যাঁচানো এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল লিপিবদ্ধ শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে এ ঘটনার ব্যাপারে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!