ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মহাসড়কে উল্টে গেল চিংড়ি বোঝাই ট্রাক

লোহাগাড়ায় মহাসড়কে উল্টে গেল চিংড়ি বোঝাই ট্রাক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গেল চিংড়ি বোঝাই একটি ট্রাক। শনিবার (৪ ডিসেম্বর) রাত ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় চালক সহকারি আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তবে তার নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী মো. সোহাগ মিয়া ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজার থেকে চিংড়ি বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল ট্রাকটি। ঘটনাস্থলে পৌঁছলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টিতে সড়ক পিচ্ছিল হয়ে যাওয়া ও মহাসড়কের মূল অংশের সাথে অসমান অংশের দূরত্ব বৃদ্ধির কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে মহাসড়কের উভয় পাশে যানবাহন চলাচলে প্রতিবন্ধতা সৃষ্টি হয়। ফলে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নেয়া হয়। দূর্ঘটনা কবলিত ট্রাকে থাকা চিংড়ি অন্য গাড়িতে করে গন্তব্যে নিয়ে যাওয়া হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!