ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় আহত অটোরিক্সা আরোহীর মৃত্যু

লোহাগাড়ায় বাসের ধাক্কায় আহত অটোরিক্সা আরোহীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বাসের ধাক্কায় আহত সিএনজি অটোরিক্সা আরোহী মো. হাসান (১৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের পুত্র। সোমবার (৩১ আগস্ট) দুপুর ১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে মুঠোফোনে জানান নিহতের ভাই আবদুর রহিম।

দূর্ঘটনায় আহতরা হলেন, উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার আহমদুর রহমানের পুত্র মো. শোয়াইব (৩৫), একই ইউনিয়নের আতিয়ার পাড়ার মোকতার আহমদের পুত্র মো. আরিফ (১৫) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের একরামুল হকের পুত্র মো. রাশেদ (৩৮)।

দোহাজারী হাইওয়ে থানার এসআই জাকির হোসেন জানান, ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়। দূর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যায়। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সোমবার (৩১ আগস্ট) সকাল ৭টায় উপজেলার পদুয়া ইউনিয়নের সিকদার দিঘী পাড় এলাকায় চট্টগ্রাম শহরমুখী সিএনজি চালিত অটোরিক্সা ও বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সায় থাকা চার আরোহী গুরতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি। স্থানীয়রা তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে আরিফকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অন্যদেরকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়ায় বাসের ধাক্কায় চার অটোরিক্সা আরোহী গুরতর আহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!