ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বানের পানিতে নিখোঁজ কলেজছাত্রকে উদ্ধারে সেনাবাহিনীর অভিযান

লোহাগাড়ায় বানের পানিতে নিখোঁজ কলেজছাত্রকে উদ্ধারে সেনাবাহিনীর অভিযান

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বানের পানির স্রোতে নিখোঁজ মোহাম্মদ সাকিব (১৮) নামে এক কলেজছাত্রকে উদ্ধারে অভিযান পরিচালনা করেন সেনাবাহিনী।

বুধবার (৯ আগস্ট) সকালে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাহ আলম খান সড়কস্থ ঘটনাস্থলের আশপাশ এলাকায় পানিতে এ অভিযান পরিচালনা করা হয়। নিখোঁজ সাকিব একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর আমিরাবাদ জলিল নগর এলাকার প্রবাসী সামশুল ইসলামের পুত্র ও সাতকানিয়া এম. এ. মোতালেব কলেজের ছাত্র।

জানা যায়, মঙ্গলবার (৮ আগস্ট) বেলা ৩টার দিকে নিজ এলাকা থেকে সাকিব, সাইফুল, আবু সাঈদ সাহেদ ও আবিদ ৪ বন্ধু মিলে পানি দেখতে বের হন। রেললাইন হয়ে হেঁটে তারা শাহ আলম খান সড়ক এলাকায় আসেন। সেখান থেকে তারা ডুবন্ত সড়ক দিয়ে যাবার সময় পানির স্রোতে তলিয়ে যায়। এ সময় আশপাশের লোকজনের সহায়তায় অপর তিন বন্ধুকে উদ্ধার করা হলেও সাকিবকে পাওয়া যায়নি। ঘটনার পর সাকিব উদ্ধারে তার স্বজন ও স্থানীয়রা বিভিন্ন স্থানে সন্ধান করেন।

বাংলাদেশ সেনাবাহিনী ১০ পদাতিক ডিভিশনের মেজর মাহফুজ জানান, খবর পেয়ে সেনাবাহিনীর একটি টিম স্প্রিটবোট নিয়ে ঘটনাস্থলের আশপাশ এলাকায় নিখোঁজ সাকিবকে উদ্ধারে প্রায় ৩ ঘন্টা অভিযান পরিচালনা করেন। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি। তবে ঘটনাস্থলের অদূরে সাকিবের ব্যবহৃত ছাতাটি উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!