ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

409

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ধলিবিলা হানিফারচর এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। আজ ৭ মার্চ বৃহস্পতিবার ভোরে শ্বশুর বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহত গৃহবধু সালেহা আক্তার (২০) ওই এলাকার প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী ও উপজেলার চরম্বা কালোয়ার পাড়ার হাফেজ আবু তৈয়বের কন্যা।

স্থানীয়রা জানান, হানিফারচর এলাকার ওলা মিয়ার পুত্র সৌদি আরব প্রবাসী জসিম উদ্দিনের সাথে ২ বছর পূর্বে নিহত গৃহবধু সালেহা আক্তার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কিছুদিন পর থেকে তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়।

নিহতের পিতা হাফেজ আহমদ জানান, তার মেয়েকে হত্যা করা হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন প্রায়সময় বিভিন্ন ব্যাপারে তার মেয়েকে নির্যাতন করত।

নিহত গৃহবধুর শ্বাশুড়ি ফাতেমা বেগম জানান, ঘটনারদিন রাতে তারা বউ-শ্বাশুড়ি একসাথে ঘুমিয়েছিল। তিনি ভোরে ফজরের নামাজ আদায়ের জন্য অজু করতে রুম থেকে বের হয়। অজু শেষে রুমে ডুকে গৃহবধু সালেহা আক্তারকে ছাদের বীমের সাথে উড়না প্যাচানো অবস্থায় ঝুলতে দেখতে পান। তার চিৎকারে পাশের রুম থেকে অপর পুত্রবধু মনোয়ারা বেগম দ্রুত ছুঁটে আসেন। তাৎক্ষণিকভাবে গৃহবধু সালেহা আক্তারকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতু ঘোষণা করেন।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই অজয় দেব শীল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে বলে জানান তিনি। তিনি জানান, লাশের শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!