ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা সেবা

লোহাগাড়ায় দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা সেবা

জাতীয় শোক দিবস উপলক্ষে লোহাগাড়া উপজেলা প্রশাসনের (ইউএনও) উদ্যোগে বুধবার (১০ আগস্ট) সকালে থেকে দিনব্যাপী লোহাগাড়া চক্ষু হাসপাতালে ফ্রি চক্ষু চিকিৎসা সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

লোহাগাড়া চক্ষু হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনায় অভিজ্ঞ ও বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক দ্বারা চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

ফ্রি চক্ষু চিকিৎসাসেবা কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্যাহ। সভাপতিত্ব করেন চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের রিজিওয়ান চেয়ারপার্সন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন লায়ন ডা. নওশেদ আহমদ খান।

বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান আবু রোমেল, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুরল ইসরাম চৌধুরী ও হাসপাতালের পরিচালক রাশেদুল হক।

সমাজকর্মী আরমান বাবু রোমেল জানান, সকাল থেকে দিনব্যাপী গরীব ও অসহায় চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। এছাড়া ১২ আগস্ট অল্প সংখ্যক গরীব ও অসহায় চক্ষু রোগীদের ফ্রি ছানি অপারেশন করা হবে। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!