Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় টিলা কাটায় ৬ লাখ টাকা জরিমানা

লোহাগাড়ায় টিলা কাটায় ৬ লাখ টাকা জরিমানা

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার চরম্বায় অবৈধভাবে টিলা কাটায় নাজিম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তিকে ৬ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গত রবিবার (১৬ এপ্রিল) গভীর রাতে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেলিবিলা পদ্মা পুকুর পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় তিনি সাংবাদিকদের কাছে বিষয়টি জানান। অভিযুক্ত নাজিম উদ্দিন উপজেলার পদুয়া ইউনিয়নের তেওয়ারীখিল এলাকার সাচি মিয়ার পুত্র।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান জানান, অবৈধভাবে টিলা কাটার সংবাদে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘটনার সত্যতা পাওয়া ও অপরাধ স্বীকার করায় অভিযুক্ত ব্যক্তিকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে ও জনকল্যাণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে লোহাগাড়া থানার এসআই মোজাম্মেলসহ পুলিশ সদস্যরা, স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ ও এলাকাবাসী সাথে ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল উপজেলার চরম্বা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আতিয়ার পাড়ায় অভিযান চালিয়ে টিলা কাটার অপরাধে জামাল উদ্দিন নামে এক ব্যক্তিকে ৫ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!