ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় টিলা কাটতে গিয়ে মাটি চাপায় বৃদ্ধের মৃত্যু, পুত্র আহত

লোহাগাড়ায় টিলা কাটতে গিয়ে মাটি চাপায় বৃদ্ধের মৃত্যু, পুত্র আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে টিলা কাটতে গিয়ে মাটি চাপায় নুর আহমদ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (৩১ অক্টোবর) সকাল ১০টার দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব কলাউজান জয়নগর নোয়াপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নুর আহমদ ওই এলাকার সোলতান আহমদের পুত্র। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের পুত্র ওসমান গণি (৪০)। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নতুন বসতঘর করার জন্য টিলার মাটি কেটে সমান করছিল। এ সময় টিলার উপর থেকে মাটি ধসে তাদের উপর পড়ে। এতে পিতা ও পুত্র গুরতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে নুর আহমদকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত ওসমান গণি বর্তমানে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!