ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চোলাইমদসহ মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে দিল জনতা

লোহাগাড়ায় চোলাইমদসহ মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে দিল জনতা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া চোলাইমদসহ মো. মহিউদ্দিন (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রোববার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১টায় উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকা থেকে তাকে আটক করে স্থানীয়রা। এ সময় মো. রেদুয়ান নামে এক সহযোগী পালিয়ে যায়।

আটক মহিউদ্দিন উপজেলার চরম্বা ইউনিয়নের রাজঘাটা এলাকার আবদুল মোতালেবের পুত্র ও পলাতক রেদুয়ান একই এলাকার বদিউল আলমের পুত্র।

পুলিশ জানায়, করোনা ভাইরাসের কারণে সবাই যখন ঘরে অবস্থান করছিল এ সুযোগে চরম্বা ইউনিয়নের পূর্বে সীমান্তবর্তী এলাকা হতে মোটরসাইকেল যোগে চোলাইমদ নিয়ে আসছিল তারা। মাইজবিলা এলাকায় পৌঁছলে স্থানীয়দের সন্দেহ হলে মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় তল্লাশী করে পাওয়া যায় ২০ লিটার চোলাইমদ। স্থানীয়রা মহিউদ্দিনকে আটক করতে সক্ষম হলেও রেদুয়ান নামে অপরজন কৌশলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকায় ২০ লিটার চোলাইমদসহ এক মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে ২ জনকে আসামীকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আটক মাদক বিক্রেতাকে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক অপরজনকে গ্রেফতারের তৎপরতা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!